২০ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ
ভোলায় শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার ম. এনামুল হক

ভোলায় শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার ম. এনামুল হক

অানোয়ার পঞ্চায়েত মিলন,ভোলা।।

ভোলা বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ ম. এনামুল হক সেপ্টেম্ব/২০১৯ মাসে মাসিক কল্যাণ সভায় ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত করা হয়। ৯ অক্টোবর বুধবার ভোলা জেলা মাসিক কল্যাণ সভায় তার হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন ভোলা জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। এসময় জেলার পুলিশ কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। অপরাধ দমন, মাদক উদ্ধার, ইভটিজিং দমন সহ বিভিন্ন ক্যাটাগরিতে বোরহানউদ্দিন অফিসার ইন-চার্জ ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হন।
এব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ ম.এনামুল হক সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আগামীতেও এ ধারা অব্যাহত রাখতে মাদক বিরোধী অভিযান সহ সকল অপরাধ দমনে আমাদে অভিযান চলমান থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019